All News Editorial Minority Oppression

ক্ষুদ্র নৃগোষ্ঠীদের উপর সংঘটিত নির্যাতন নিপীড়নের প্রতিবাদে বাংলাদেশ জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন

গত ২৫ ডিসেম্বর ২০১৮ তারিখে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এবং বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুবকদের সংগঠন – বাংলাদেশ যুব ঐক্য পরিষদ ২০১৮-এর জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ধর্মীয় সংখ্যালঘু এবং ক্ষুদ্র নৃগোষ্ঠীদের উপর সংঘটিত নির্যাতন নিপীড়নের প্রতিবাদে বাংলাদেশ জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনের আয়োজন করে।
উক্ত মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী মিলন কান্তি দত্ত, সাধারণ সম্পাদক শ্রী নির্মল চ্যাটার্জী, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট কিশোর রঞ্জন মন্ডল, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের সভাপতিত্রয়ের অন্যতম সভাপতি শ্রী রাহুল বড়ূয়া, সাধারণ সম্পাদক ব্যরিস্টার তাপস কান্তি বল, সহ-সভাপতি বলরাম পোদ্দার, যুগ্ম-সম্পাদক এডভোকেট কিশোর বসু রায় চৌধুরী পিন্টু, মহিলা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদিকা দিপালী চক্রবর্তী প্রমুখ।

উক্ত মানববন্ধনে বক্তারা নির্বাচনকে কেন্দ্র করে সংখ্যালঘুদের উপর সংঘটিত নির্যাতন নিপীড়নের প্রতিবাদ করেন এবং সর্বস্তরের জনগনকে সাম্প্রদায়িক প্রার্থীকে ভোট দান থেকে বিরত থাকার আহ্বান জানান।
বক্তারা নির্বাচন কমিশনকে সুষ্ঠু, সুন্দর ও সবার অংশগ্রহনমূলক নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সংখ্যালঘুদের ‍সর্বাত্মক নিরাপত্তা প্রদানের জোর দাবী জানান।